আজ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ, শিবগঞ্জের মর্দানায় আতঙ্ক : আটক-৬ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» ঈদে টানা ৫ দিনের ছুটিতে দেশ «» গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে খাদ্য শস্য বিতরণ «» আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে চৌডালা ইউনিয়নে ৫ হাজার পরিবার পাচ্ছে ঈদ উপহার «» চাঁপাইনবাবগঞ্জ ল’ইর্য়াস কাউন্সিল এর ইফতার ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ সদরের নবযোগদানকৃত ইউএনওকে শুভেচ্ছা জানাল ম্যাংগো নিউজ ৭১ ডটকম

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল ইসলাম সরকারকে ফুলেল শুভেচ্ছা জানালো ম্যাংগো নিউজ ৭১ডটকম। ২২ জুন সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে শুভেচ্ছা জানান ম্যাংগো নিউজ ৭১ডটকম এর বার্তা সম্পাদক মুসা মিয়া । আরো উপস্থিত ছিলেন দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার বিশেষ প্রতিনিধি মোহাম্মদ নাসিম ও ম্যাংগো নিউজ ৭১ডটকম স্টাফ রিপোর্টার এ.এস.এ সোহাগ । সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার ম্যাংগো নিউজ ৭১ডটকম কে ধন্যবাদ জানান এবং এর আগামী পথ চলা শুভ হোক এই কামনা করেন ।
এসময় তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, বর্তমানের বৈশ্বিক মহামারির সময় আমাদের সবসময় সর্তক থাকা উচিত। আমারা যেন বাজারে বা বাড়ির বাহিরে গনজমায়েত এড়িয়ে চলি। তিনি আরও বলেন সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সবার প্রতি অনুরোধ, আমরা যখন কারো সাথে কথা বলবো তখন অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখবো, স্বাস্থ্যবিধি মেনে চলবো নিজে সুস্থ থাকবো এবং পরিবারকে সুস্থ রাখব । পরিশেষে তিনি ম্যাংগো নিউজ৭১ ডট কমের উত্তরোত্তর সাফল্য কামনা করে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :